তামিম ইকবাল এবং তামিম ইকবালের স্ত্রী আয়েশা সিদ্দিকার গোপন তথ্য

তামিম ইকবালের স্ত্রী

তামিম ইকবাল এর বউ :
বাংলাদেশ ক্রিকেট দলের প্রথমের ব্যাটিং করা সেই মানুষটাই তামিম ইকবাল খান । আজ তার বউ এর বেপারে সকল তথ্য তুলে ধরবো । কিভাবে তামিম ইকবাল খান তার বউ এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সেই বিষয় গুলো সারা বিশ্বের মানুষদের জানা খুবই জরুরি তাই আজকে আপনারা যদি তামিম ইকবাল খানের বউ এর বেপারে তথ্য জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে খুব মনোযোগ সহকারে দেখতে থাকুন । জানতে থাকুন তামিম ইকবাল ও তার বউ এর সকল তথ্য ।

কি কি থাকছে আজকের পোস্টগুলোতে দেখে নেয়া যাক একনজরে ।

তামিম ইকবাল খান কে ।
তামিম ইকবাল খানের পেশা কি?
তামিম ইকবাল খানের বউ এর নাম ও পরিচয় কি
তামিম ও তার বউ এর সন্তান কত জন
তামিম ও তার বউ এর সকল তথ্য
তামিম এর বিবাহ

তামিম ইকবাল খান কে :

বিশাল এক মানুষ ও জনপ্রিয় একজন বাংলাদেশি তারকা ক্রিকেটার এর নাম তামিম । তার বামহাতি ব্যাটিং ক্যারিয়ারের এক অদম্য স্বাক্ষি হলো তার বড় ভাই ও তার চাচা । তাকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে জায়গা করে দেয়ার এক অদম্য মানুষ টি হলো বড় ভাই নাফিস ইকবাল খান ।

তামিম ইকবাল খান হলো খান পরিবারের দ্বিতীয় সন্তান । তাদের বাড়ি বাংলাদেশের দক্ষিনের জেলা চট্ট্রগামে । তার বেড়ে ওঠাও সেই এলাকাতেই । তামিমের বড় ভাই নাফিস ইকবাল সাবেক একজন বাংলাদেশ ক্রিকেট দলের সদস্য । তার ভাই নাফিস খানের হাত ধরেই আজকের এই তামিম ইকবাল খান । তার চাচা আকরাম খান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একজন নির্বাচিত সদস্য। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক ক্রিকেটারও ছিলেন আকরাম খান । আর এই আকরাম খানের ভাতিজা একজন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একজন অদম্য খেলোয়ার । যার হাত ধরে বাংলাদেশ অনেক দুর এগিয়ে গিয়েছে এবং তামিম ইকবাল খান বর্তমানে বাংলাদেশ ক্রিকেট দলের একজন সফল অধিনায়ক ।

 

তামিম ইকবালের স্ত্রী

তামিম খানের পেশা : আমরা খুব নাম ধারী একজন ব্যাক্তির ব্যাপারে আপনাদের সামনে তুলে ধরতেছি । সেই ব্যাক্তি আর কেউ নয় । সেরা একজন ক্রিকেটার । সেরা একজন মানুষ যে বাংলাদেশ ক্রিকেট দলের এগারোজন সদস্যের নেতা । তার পেশার বেপারে আমরা সকলেই অবহিত রয়েছি । আমরা সকলেই তার পেশার বেপারে জানি যে তিনি একজন ক্রিকেটার । এছাড়াও তামিম এর পরিবার খান হওয়াতে তাদের বিশাল বিশাল ব্যবসার কলকারখানা রয়েছে । তামিম ইকবালের আরো রয়েছে রেস্টুরেন্ট ব্যবসা । তাদের পরিবারে মানুষ জন সেই ব্যবসা গুলো দেখা শোনা করেন ।

তামিম ইকবাল খান ও তার বউ এর পরিচয় :
বাংলাদেশ ক্রিকেটের নক্ষএ তামিম তার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে যান বাংলাদেশি একজন সাধারন সুন্দরী নারির সাতে । আজকে আপনাদের সাথে সেই নারির পরিচয় তুলে ধরব ।
তামিম ইকবাল খানের বউ এর নাম আয়েশা সিদ্দিকা তামিম। তার পেশা একজন ছাএী । বাংলাদেশর অতি সাধারন পরিবারের নম্র ও ভদ্র মেয়ে এই আয়েশা যে তামিম এর বউ নামে এখন সারা বিশ্বের মানুষদের কাছে পরিচিত । তামিম ইকবাল খান ও তার বউ আয়েশা বিবাহ করেন বাংলাদেশর সামাজিক পেক্ষাপটের সকল কার্যক্রম অবলম্বন করে । দেশের সকল নামি দামি ক্ষেত নামা ব্যাক্তিগন উপস্থিত ছিলেন তামিম এর বিয়েতে । আয়েশা সিদ্দিকার পরিবারের লোকজন উপস্থিত ছিলেন তাদের বিয়েতে । খুব ধুম ধাম করে বাংলাদেশের ক্রিকেট দলের অনেক সদস্যের উপস্থিতিতে বাগদান কার্যক্রম সম্পন্ন করেন তামিম ও আয়েশা ।
আয়েশার বাবা একজন সুনাম অর্জন কারি বাংলাদেশি ব্যবসায়ী । আয়েশার বাবা মায়ের আদরে বড় হয়েছে বাংলাদেশের শহরের অলিতে গলিতে । তার বাবা ও মায়ের খুব আদরের মেয়ে তামিম এর বউ আয়েশা ।

তামিম ও আয়েশার বিয়ের ইতি কথা :
তামিম ও আয়েশা বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করেছে । যা সকলের সামনে তুলে ধরা দরকার । তামিম তার বউকে খুব ভালোবাসতো আর বিয়ের আগে থেকেই তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছিল । অবশেসে পরিবারের সকলেল মতামতে ও তাদের উপস্তিতে বিয়ের আয়োজন করে বিবাহ করেন এই জুটি। তাদের প্রেমের ইতিহাস রচনা করতে গেলে অনেক লেখার কাব্য হয়তো দেখতে হবে । যা আপনাদের কারো শুনার মতো সময় হয়তো অপচয় হতে পারে ।

তামিম ও আয়েশার সন্তান :
তামিম ও আয়েশার বিয়ের দুই বছরের মাথায় একটি সুন্দর ফুটফুটে ছেলে সন্তনের আগমন ঘটে খান পরিবারে । আয়েশার বর্তমানে দুটি ছেলে সন্তান রয়েছে ।
তাদের নাম কোন একসময় আমাদের এখানে পেয়ে যাবেন ।তাদের ভালোবাসার বন্ধন এক অদম্য যা দুজনের কাছে থেকেই বুঝে যায়। তামিম ও আয়েশার ছেলে সন্তান গুলো অনেক সুন্দর ও ফুটফুটে।

তামিম ইকবাল এর বউ আয়েশার সকল তথ্য দেখুন এখানে:

পুড়ো নাম: আয়েশা সিদ্দিকা তামিম
বাবার নাম : আমাদের এখানে নেই
মায়ের নাম : দেয়া নেই ।
স্বামির নাম: ক্রিকেটার তামিম ইকবাল খান তামিম
স্বামির পেশা: বাংলাদেশি ক্রিকেট তারকা
জন্ম : বাংলাদেশের একটি ছোট গ্রামে
আয়েশার পেশা : একজন ছাএী
সন্তান : দুইজন ছেলে সন্তান আছে
তাদের বাড়ি : চট্ট্রগ্রামের শহরে

আয়েশার পড়ালেখা : খুব মেধাবি ছাএী আয়েশা ছিলেন একজন ভদ্র মেয়ে । তাকে দেখতে অনেক সুন্দর লাগতো । তার প্রেমেরে প্রস্তাব অনেক ছেলেই দিয়েছিল স্কুল ও কলেজে থাকা কালিন । কেউ জানতো না যে তামিম ইকবালের সাথে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়ে আছে এই মেধাবি আয়েশা । পড়ালেখা শুরু প্রাথমিক থেকেই ,তারপড়ে তার প্রাথমিক শেষে হাই স্কুল ও উচ্চ মাধ্যমিক এর শেষ অবদি তামিমের সাথে দেখা না হলেও সন্মানে পড়া চলাকালিন তামিমের সাতে আয়েশার খুব ভালো প্রেমের সম্পর্ক দেখা মিলে । তামিম ইকবালের বউ এর সকল তথ্য এখানে তুলে ধরা হয়েছে ।

আয়েশাকে তামিম খুব ভালোবাসে এবং তাকে খুব আদর করে। তাদের মাঝে এক ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে । মধুর এই ভালোবাসার সম্পর্ক থাকুক যুগ যুগ ধরে এই কামনা করি । তামিম ও আয়েশার ভালোবাসা চিরকাল বেচে থাকুক ।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *