রাসেল আহম্মেদ ও রাসেল আহম্মেদ এর বউ এর সকল তথ্য তুলে ধরা হলো

রাসেল আহম্মেদ ও তার বউ এর সকল তথ্য তুলে ধরা হলো

রাসেল আহম্মেদ ও তার গোপন প্রেমের সম্পর্ক ফাস তার বউ এর ছবি সহ বিস্তারিত দেখতে চোখ রাখুন ।

 রাসেল আহম্মেদ :নাম রাসেল আহম্মেদ । পড়াশোনা করেছেন কম্পিউটার টেকনোলজি থেকে । বিদ্যাপিট রংপুর পলিটেকনিকেল । সামনে বি এস সি তে এডমিশনের জন্য বাহিরের দেশে যাবে । কিন্ত করনা ভাইরাস এর কারনে যেতে পারছে না । এখন আপাতত অনলাইনের কাছের সাথে যুক্ত আছে । আর তার স্কিল ও মেধা দিয়ে দেশ ও জাতীকে অনেক দুর এগিয়ে নিয়ে যাওয়ার চেস্টা যেন সফল হতে পারেন রাসেল আহম্মেদ ।

কি কি থাকছে রাসেল আহম্মেদ ও তার বউ সকল তথ্যে একনজরে দেখতে ভুলবেন না আপনারা ।

  • রাসেল আহম্মেদ এর বেড়ে ওঠা
  • রাসেল আহম্মেদ ও তার বউ এর পরিচয়
  • রাসেলের পরিচয়
  • রাসেলের বউ এর গোপন সকল তথ্য
  • রাসেল আহম্মেদ এর কাজ
  • রাসেল আহম্মেদের প্রেমের সম্পর্ক

উপরের সকল বিষয়গুলো সুন্দর ভাবে আপনাদের সামনে তুলে ধরা হবে । উপরের বিষয়গুলো যদি আপনারা খুব জানার আগ্রহ বোধ করে থাকেন তাহলে এই কথোপকথন গুলো আপনার জন্য । আপনি খুব সুন্দর ভাবে রাসেল আহম্মেদ ও তার বউ এর সকল তথ্য গুলো জানতে পারবেন ।

রাসেল আহম্মেদের বেড়ে ওঠা :

রাসেল আহম্মেদ ১৯৯৯ সালে বাংলাদেশের রংপুর জেলার কাউনিয়া থানায় জন্ম গ্রহন করেন । তার পিতার নাম মোহাম্মদ আব্দুল হক ও মাতার নাম রেহেনা পারভিন । ছোটবেলাই রাসেল আহম্মেদ খুবই দৃষ্ট ছিলেন । তার দাদার সাথে রাসেল আহম্মেদের বেড়ে ওঠা ।দাদার হাত ধরেই হাটে বাজারে ছুটে বেড়ানো আর খেলাধুলাই মগ্ন ছিলেন রাসেল আহম্মেদ । খুব আস্তে আস্তে এলাকার সবার প্রিয় মুখ হয়ে ওঠেন রাসেল । আর সেই রাসেল যখন বড় হয়ে ওঠেন তখন ৬ বছর বয়সে তাকে স্কুলে পাঠানো হয় । তার স্কুল জীবনের গল্পগুলো আস্তে আস্তে তুলে ধরা হবে ।

রাসেল আহম্মেদ তার দাদা ও নানার বাড়িতেই বেড়ে ওঠেছেন । তার সাথে জড়িয়ে আছে হাজার হাজার স্মৃতি তার গ্রামের মানুষের সাথে তার গড়ে ওঠেছে এক বন্ধুত্ব সলভ ।

রাসেল আহম্মেদের শিক্ষা জীবন :

রাসেল আহম্মেদ ও তার বউ এর সকল তথ্য তুলে ধরা হলো

রাসেল আহম্মেদ ২০০৬ সালে প্রথম শিক্ষা জীবনে পা রাখেন । তার শিক্ষাজীবনে অনেক ভালো রেজাল্ট ও খারাপ রেজাল্ট রয়েছে। ২০০৬ সালে রাসেল আহম্মেদ প্রথম শ্রেনীতে পড়াশোনা করেন এর পড়ে একে একে ২০২১ সালে ১৫ বছর এর পড়ালেখা চালিয়ে যান । তার পড়ালেখার বর্তমান অবস্থা কম্পিউটার ইন্জিনিয়ার এর ডিপ্লোমা শেষ করছেন । এখন বিএসসি তে এডমিশন নেয়ার জন্য বাহিরের দেশে রহনা দিবেন । কিন্তু করনা ভাইরাস তার বাধা হয়ে দারিয়েছে।

রাসেল আহম্মেদের প্রেমের সম্পর্ক :

প্রতিটা মানুষের জীবনে একবার হলেও প্রেম আসে । আর সেই প্রেম হয় সফল হয়ে বিয়ে অবধি যায় আর নয় কখনো কখনো ইতি টানে । ঠিক ইন্জিনিয়ার রাসেল আহম্মেদ এর জীবনেও প্রেম এসেছে সেটা বহুবার বহু মানুষের সাথে । কিন্ত মন বোঝার ক্ষমতা হয়তো সবার হয় না বা মন ত শুধুই একজনকে দিতে হয় ।
রাসেল আহম্মেদ প্রথমে প্রেমে পড়ে তার মা বাবার আর সেই প্রেম হয়তো কখনো শেষ হবে না । মা বাবার পড়ে সব থেকে বড় প্রেম আসে বউ এর আর সেই প্রেমের সহাগে ধরে রাখতে আছে রাসেল আহম্মেদ এর মুটি ।
রাসেল আহম্মেদের বউ মুটির সকল তথ্য তুলে ধরা হবে আপনারা আমাদের শেষ অবধি দেখতে থাকুন ।

রাসেল আহম্মেদের বউ এর পরিচয় :

মুটি একটা আদরের নাম আর আদর করেই নাম দেয়া হয় মুটি কারন সেই মানুষটার মনটা অনেক সুন্দর আর তাকে দেখতেও অনেক সুন্দর ২০২০ সালের মাঝামাঝি রাসেল ও মুটির সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছে । আর সেই প্রেম আজ অবধি রয়েছে । আমরা মুটির পরিচয় ও রাসলের বউ এর পরিচয় জানবো ।

নাম : রোকেয়া আক্তার মুটি
পেশা : ছাএী
বাড়ি : কাউনিয়া
পড়ালেখা : ক্লাস টেন
গায়ের রং : ফর্সা
উচ্চতা ৫ ফিট
ওজন : ৪৫ কেজি

উপরের সকল তথ্য গুলো রাসেল আহম্মেদ এর বউ এর বেপারে তুলে ধরা হয়েছে ।

রাসেল আহম্মেদ এর কাজ :
রাসেল আহম্মেদ সাধারনত একজন ডিপ্লোমা কম্পিউটার ইন্জিনিয়ার । তার পেশা হলো সওফট্যায়ার নিয়ে কাজ করা ও ওয়েব সাইট ডিজান করা । আর সেই ডিজাইন থেকেই আজ তার ইনকামের একটা অংশ হলো গুগল এডসেন্স । যারা খুব সহজে এই গুগল এডসেন্স থেকে ইনকাম করতে পারবেন । আর এর থেকে ইনকাম খুব সহজে হয়ে থাকে এটা বললে ভুল হবে।

রাসেল আহম্মেদ এর বউ পড়াশোনা :

খুব ছোট থেকেই চালাক ও কঠোর মেধাবি ছিলেন রাসেল আহম্মেদ এর বউ । তার মেধার কারনে ক্লাস ৫ এ একবার টেল্টেনপুলে বুত্তি পেয়ে যায় ।
তার পড়ে জি এসসি পরিক্ষায় অনেক ভালো রেজাল্ট করেন রাসেলের বউ । আর বর্তমানে পড়াশোনা করতেছে ক্লাস টেনে । সামনে এস এস সি পরিক্ষা দিবে বলে ধারনা করা যাচ্ছে । কিন্ত কঠোর এই করনা ভাইরাস এর কারনে হচ্ছে না ।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *