তাসকিন আহমেদ এবং তাসকিন আহমেদের স্ত্রী রাবেয়া নাইমার সকল তথ্য

তাসকিন আহমেদের স্ত্রী

ক্রিকেট ভালোবাসে না এমন মানুষ বাংলাদেশে খুজে পাওয়া মুসকিল । আর তাসকিন আহম্মেদকে ভালোবাসে না ক্রিকেট প্রেমি এমন মেয়ে পাওয়া অসাধ্য ।কিন্তু সকলেই জানেন যে তাসকিন আহম্মেদ একজন বিবাহিত ক্রিকেটার । তবুও তার প্রতি ভালোবাসার শেষ নেই বিশ্বের শত শত মেয়েদের । আর শেষ এই বা হবে কেনো বলেন ত । কারন তাসকিন আহম্মেদ ত নায়ক এর থেকে কম নয় । আর বাংলাদেশি তারকা একজন ক্রিকেটার । যার ক্রিকেট এর পাগল পুড়ো বিশ্ববাসি । তাসকিন আহম্মেদ ও তার বউ এর সকল তথ্য থাকছে আজকে । আপনি যদি তাসকিন এর একজন ভক্ত হয়ে থাকেন তাহলে তাসকিন আহম্মেদ েএর বউ এর সকল তথ্য ও তাদের প্রেমের বিষয় গুলো অজানা না রেখে নিজের মাঝে জেনে নেয়া টা অনেক ভালো হবে ।

কি কি থাকছে ক্রিকেটার তাসকিনকে নিয়ে ,তা এক পলকে দেখে নিতে পারেন সকলে ।

তাসকিন আহম্মেদ কে?
তাসকিন এর বিবাহ কবে অনুষ্টিত হয়েছে ।
তাসকিন আহম্মেদ এর বউ এর নাম কি
তাসকিন আহম্মেদ এর বউ এর পেশা
তাদের সন্তান কয়টা
তাসকিনের বউ এর ইনকাম কত
তাসকিন এর বিবাহতে কে কে উপস্তিত ছিলেন
তাসকিন কেন বিয়ে করেছে ।
উপরের সকল তথ্য গুলো থাকছে ক্রিকেটার তাসকিন আহম্মেদ এর বউ এর বিবরনীতে । তাই আপনাদের সামনে তুলে ধরতেছি ক্রিকেটার তাসকিন আহম্মেদ এর বউ ও তার সকল তথ্য গুলো । যা খুব সহজে আপনারা তাসকিন ও তার বউ এর বেপারে জানতে পারবেন ।

তাসকিন আহম্মেদকে :

তাসকিন আহম্মেদ একজন বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম বোলিং ক্রিকেটার । তার বাড়ি পুরান ঢাকায় ,ছোটবেলা থেকেই তাসকিনের সখ ছিলো ক্রিকেটার হওয়া আর সেই সখ এখন পেশায় পরিনিত করেছে তাসকিন আহম্মেদ । তার এই প্রতিভা বিকাশে তার বাবা মার অনেক অবদান আছে । বাবা একজন ব্যবসাহি আর মা গৃহিনী । তাদের আদরের এক মাএ সন্তান হলো ক্রিকেটার তাসকিন আহম্মেদ ।
তার পরিচয় দিতে গেলে বলা হয়ে থাকে বাংলার বোলিং গতি দানব তাসকিন একজন ক্রিকেটার নয় একজন ভালো মানের মানুষ । তাসকিন ছোটবেলা থেকেই ক্রিকেট খেলেন তার ভালোলাগার বাড়ির ওঠানে ।

 

 

তাসকিনের বিবাহ :
তাসকিনের অনেক মেয়ে বন্ধু রয়েছে । কিছু দিন আগে মানে তার বিয়ের আগে গুন্জন ওঠেছিল তাসকিন বিয়ের আগেই বাবা হতে চলেছেন । এটা তার ক্যারিয়ারের দাগ লাগানোর মতো একটা অবস্তা ও তার ভক্তদের কাছে হতাশার খবর । তাসকিন মুলত বিবাহ করেন তার খুব কাছের বন্ধু ও তার বউ কে । তার সাথে তাসকিনের বিবাহ হয়ে থাকে প্রেমের সম্পর্ক করে । তাদের মাঝে নানা রকম তথ্য বিয়ের আগে থেকেই আদান প্রদান হতো ।

তাসকিন আহম্মেদ এর বিবাহ কবে অনুষ্ঠিত হয়েছে :

তাসকিন আহমেদের স্ত্রী

তাসকিন আহম্মেদ এর সাথে রাবেয়া আক্তার নাইমার সাথে বিবাহ অনুষ্টিত হয় তাদের উভয়ের পরিবারের উপস্তিতে । তাদের পরিবারের সকলের সম্মতিতে বিবাহতে যোগদেন এই দম্পত্তি ।
তাসকিন ও রাবেয়ার যখন বিবাহ হয় তখন বাংলাদেশে অনেক তোলপাড় শুরু হয় । কারন হাজার নারির ক্রাস ও ভালোবাসার মানুষ ছিলেন এই তাসকিন আহম্মেদ । তাকে ভালোবেসেছিল অনেক সুন্দরী তরুনী । তার ক্রিকেট খেলার ভক্ত ছিলো তার গতির ভক্ত হয়ে গেছিল অনেক তরুনী যার কারনে নিজের অযান্তেই প্রেমে পড়ে এই সুদর্শন ক্রিকটারের ।

তাসকিন আহম্মেদ এর বউ এর নাম কি :

তাসকিনের বউ এর নাম সকলেই হয়তো এই অবধি জেনে গেছেন । যদি না জেনে থাকেন তাহলে শুনুন । তাসকিনের বউ এর নাম হলো রাবেয়া নাইমা । রাবেয়া একজন সুন্দরী ভদ্র মহিলা যে কিনা একজন বাংলাদেশি ক্রিকেটারের একমাএ বউ ।

রাবেয়া নাইমার পেশা:

ধনীবাবার একমাএ মেয়ে রাবেয়া পেশায় একজন ছাএী ও ডিজাইনার । বাবার অনেক সম্পত্তি থাকার পড়েও নিজের মাঝে নেই কোন অহংকার নেই কোন ঝামেলা । তাই তার বাবার পছন্দের বর তাসকিনকে বিয়ে করেন । ভালোবেসে বিয়ে করেন দুজন । যানা গেছে যে বিয়ের আগে দুজনের মাঝে চলাফেরা ছিল । আর প্রেমের বন্দনে আবদ্ধ ছিল তাসকিন ও নাইমা জুটির

তাসকিন আহম্মেদ এর বউ এর সকল তথ্য:

নাম : রাবেয়া আক্তার নাইমা
বাবার নাম : আমরাও জানি না
মায়ের নাম : জানিনা
পেশা : বর্তমানে গৃহিনী
ওজন : ৬০ কেজি
সন্তান : একটি মাএ ছেলে
উচ্চতা : ৫ফিট ৫
পড়ালেখা : গ্রাজুয়েশন পাস
শখ : রান্না করা ও ঘুরাঘুরি
পছন্দের খাবার : খিচুরি
প্রিয় খেলা: ক্রিকেট
প্রিয় মানুষ : তাদের এক মাএ ছেলে সন্তান

তাসকিন আহম্মেদ ও তার বউ এর পরিচয় গুলো সুন্দরভাবে তুলে ধরা হয়েঠে উক্ত পরিচয়ে আপনাদের মাঝে যদি কোন ভুল দেখা পেয়ে যান তাহলে আমাদের কমেন্ট করতে পারেন ।

তাসকিন আহম্মেদ এর বিবাহতে কে কে উপস্তিত ছিলেন :

তাসকিন আহম্মেদ এর বিবাহতে বাংলাদেশের নামি দামি তারকারা উপস্থিত ছিলেন । উপস্থিত ছিলেন দুই পরিবারের সকল মানুষজন । তাসকিনের বিবাহতে অনেক গন্য মান্য ব্যাক্তিগন গিয়েছিলেন নব দম্পত্তির জন্য দোয়া করতে তাই ত তাসকিন ও নাইমা জুটি যুগ যুগ ধরে বেচে থাকুন এই কামনা করি সকলে

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *